সকল মেনু

প্রেস বিজ্ঞপ্তি

 হটনিউজ ডেস্ক: গণতান্ত্রিক ধারাবাহিকতা, স্থিতিশীলতা, শান্তি, নিরাপত্তা, উন্নয়ন ও যুদ্ধাপরাধীদের বিচার কাজ বাধাগ্রস্থ করা এবং বিএনপি-জামাত অশুভ জোটের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতীয় গণজাগরণ সৃষ্টির উদ্দেশ্যে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ পর্যায়ক্রমিভাবে দেশব্যাপী সফর করছেন। এই কর্মসূচির অংশ হিসাবে আগামীকাল ২৮ এপ্রিল ২০১৪ সোমবার অপরাহ্ন ৩ টায় ময়মনসিংহের কৃষ্ণচূড়া চত্বরে (রেলওয়ে স্টেশন) ১৪ দলের উদ্যোগে আয়োজিত এক জনসভায় স্থানীয় ও কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

এই জনসভায় বাংলাদেশ আওয়ামীলী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকী এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, কার্যনির্বাহী সংসদের সদস্য মির্জা আজম এমপি, জাসদের অ্যাড. হাবিবুর রহমান শওকত, ন্যাপের সহ-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ডা. মো. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, গণআজাদী লীগের সাধারণ সম্পাদক এস. কে সিকদার, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য বীরেন সিংহ, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান প্রমুখ বক্তব্য রাখবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top