সকল মেনু

মুখোশধারী দুর্বৃত্তের ছোড়াএসিডে ঝলসে গেছে এক কিশোরীর দেহ, গ্রেফতার-০১

 কবির হোসাইন,পিরোজপুর প্রতিনিধি :  পিরোজপুরের ভান্ডারিয়ায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গিয়েছে এক কিশোরীর শরীর। এসিড আক্রান্ত কিশোরী লাইলী আক্তার (১৯) ধাওয়া নলকাটা গ্রামের মৃত আব্দুল মন্নানের মেয়ে। কি কারনে ওই কিশোরী এসিড আক্রান্ত হয়েছে তার কারন এখনও জানা যায়নি।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার ধাওয়া ইউনিয়নের নলকাটা গ্রামে লাইলীর মামা বাড়ি এলাকায়  এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ভান্ডারিয়া থানা পুলিশ লাইলীর প্রতিবেশী দেলোয়ার হোসেন নামের এক ব্যাক্তিকে আটক করেছে।
জানাগেছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে লাইলী তার মামার ঘর থেে মোবাইলে চার্জ দিতে প্রতিবেশী নূরু বকসের ঘরে দিকে যাচ্ছিল। এ সময় পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কয়েকজন কালো কপড়ে মুখোশধারী দুর্বৃত্তরা লাইলীকে লক্ষ করে এসিড ছুঁড়ে মেরে পালিয়ে যায়। এসিড আক্রান্ত লাইলীর আর্ত চিৎকারে প্রতিবেশী লোকজন ও স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে জরুরী ভিত্তিতে বরিশাল মেডিকেলে পাঠানো হয়। সেখানে সে বর্তমানে চিকিৎসাধিন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top