সকল মেনু

কোটালীপাড়ায় ধর্ষনের শিকার স্কুল ছাত্রী;বাধা দিতে গিয়ে পিতা আহত

 কোটালীপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধি: প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জোর করে বাড়ী থেকে তুলে নিয়ে স্কুল ছাত্রীকে এক বকাটে যুবক ও তার দু’ বন্ধু মিলে ধর্ষন করেছে। বাধা দিতে গেলে ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর পিতাকে ওই তিন বকাটে যুবক মেরে গুরুতর আহত করে।আহত স্কুল ছাত্রী ও তার পিতা কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
গত বৃহস্পতিবার রাতে উপজেলার পাখরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রীর মা জানান, এলাকার বিজন মন্ডলের ছেলে বকাটে নিপুন মন্ডল স্কুলে যাওয়া আসার পথে আমার মেয়েকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। এই প্রস্তাব প্রত্যাখান করায় ঘটনার দিন রাত ৮ টায় নিপুন এবং তার দুই বন্ধু বিশ্বজিৎ ও তপন মিলে আমাদের বাড়ী থেকে আমার মেয়েকে তুলে নিয়ে পার্শ্ববর্তী ধান ক্ষেতে ধর্ষন করে ফেলে রেখে যায়।এ সময় বাধা দিতে গেলে বকাটেরা মিলে মেরে আমার স্বামীকে আহত করে । পরবর্তীতে লোকজন নিয়ে রাত ১১টায় বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে আমার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করি।
এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ বলেন,ঘটনার তদন্ত চলছে।
ধর্ষনের শিকার ওই ছাত্রী উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে অধ্যায়নরত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top