সকল মেনু

ওয়ালটন আন্তজেলা ভলিবলে চ্যাম্পিয়ন নড়াইল জেলা

 ক্রীড়া ডেস্ক, ঢাকা, ২৪ এপ্রিল : ওয়ালটন স্মার্ট টিভি আন্তজেলা ভলিবলের ফাইনালে বৃহস্পতিবার বিকেলে মুখোমুখি হয় নড়াইল জেলা ও পাবনা জেলা।

পুরানা পল্টনস্থ ঢাকা ভলিবল স্টেডিয়ামে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং আর বি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘ওয়ালটন স্মার্ট টেলিভিশন আন্ত জেলা ভলিবল প্রতিযোগিতা (১৬তম পুরুষ)’ এর ফাইনাল খেলা  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নড়াইল জেলা ২৫/১৮, ২৫/২৩, ১৮/২৫ ও ২৫/১৫ পয়েন্টে ৩-১ সেটে পাবনা জেলাকে পরাজিত করে  পুরুষ বিভাগের ১৬তম আন্তজেলা ভলিবল প্রতিযোগিতা চ্যাম্পিয়নশীপ অর্জন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক (হেড অব মাকের্টিং) আর বি গ্রুপ এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও আর বি গ্রুপের (ওয়ালটন) অতিরিক্ত পরিচালক (হেড অব গেমস এন্ড স্পোর্টস) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, সহসভাপতি তাবিউর রহমান ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক এ্যাড. ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের টুর্নামেন্টে সেরা এ্যাটাকার নির্বাচিত হয়েছে নড়াইল জেলার হরষিত, সেরা সেটার নির্বাচিত হয়েছে সাতক্ষীরা জেলার আল আমিন এবং মোস্ট ভেল্যুয়েবল খেলোয়াড় নির্বাচিত হয়েছে নড়াইল জেলার সোহেল।

তৃতীয় স্থান লাভ করেছে খুলনা জেলা। এদিন তৃতীয় স্থান নির্ধারণী খেলায় খুলনা জেলা ১৪/২৫, ২৫/১৯, ১২/২৫, ২৫/১৮, ১৫/১১ পয়েন্টে  ৩-২  সেটে সাতক্ষীরা জেলাকে পরাজিত করে।

চ্যাম্পিয়ন নড়াইল জেলা দলের খেলোয়াড়রা হচ্ছেন- সোহেল, বাদল, হরষিত, দুরন্ত, মাহমুদুল, সোলায়মান, শাহনেওয়াজ, অভিজিত, আশরাফুল, নবীন, নুরনবী, মিলন ঘোষ।

রানার্স-আপ পাবনা জেলা দলের খেলোয়রা হচ্ছেন- রাসেল, ডলার, মানিক, মুন্না, সোহানুর, আলী, সুমন, আকাশ, সুমনউদ্দিন, ওমর ফারুক, সৈয়দ আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top