সকল মেনু

চাঁদপুরে দায়সারা গোছে তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু হয়েছে

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: বৃহস্পতিবার বিকেল থেকে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের একাংশে অত্যন্ত দায়সারা গোছে  তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু হয়েছে। দুপুর আড়াইটায় মেলার উদ্বোধনী অনুষ্ঠান হবার কথা থাকলেও প্রচন্ড দাবদাহের ভেতর সাংবাদিক ও কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারিদের এনে বসিয়ে রেখে বিকেল সাড়ে ৪ টায় মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন মেলার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ আমির জাফর, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ ফয়েজউদ্দিন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর অতিথিরা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন।
এবার কৃষি মেলার আয়োজন অত্যন্ত দায়সারা গোছের হয়েছে। হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের এক চতুর্থাংশের মধ্যে মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলা মাঠে দর্শকদের হাঁটাচলার কোন স্থানই রাখা হয় নি। যেন তেন প্রকারের ১৬ টি ষ্টল সাজানো হয়েছে। এগুলোতে কৃষি প্রযুক্তির ব্যবহার বা আধুনিক কৃষি চাষ সম্পর্কিত কিছুই লক্ষ্য করা যায় নি। গতানুগতিক কিছু কৃষি পণ্য ও উপকরণ দিয়ে মেলা সাজানো হয়েছে। ধুলোর জন্য মেলা মাঠে অবস্থানই দুস্কর হয়ে পড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top