সকল মেনু

প্রতিটি শিক্ষার্থীকে বাংলাদেশের সঠিক ইতিহাস জানাতে হবে- রেলমন্ত্রী

এস এন ইউসুফ,কুমিল্লা: বিগত সরকারের তুলনায় বার্তমান সরকার শিক্ষাক্ষত্রে যুগান্তকারী পরিবর্তন এনেছে। যারা শিক্ষাখাত নিয়ে রাজনীতি করেছে যারা দেশের কোমলমতি শিক্ষার্থীদের বাংলাদেশের সঠিক ইতিহাস জানতে দেয়নি, তারা কোনদিন দেশের কল্যান চায়নি। তারা দেশকে ধ্বংস করে দিয়েছে, দেশকে পিচিয়ে দিয়েছে। তারা ক্ষমতায় এলে দেশেকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করে আর আওয়ামীলীগ এলে বিশ্বের উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশের নাম উঠে। তাই প্রতিটি শিক্ষার্থীকে এসব স্বাধীনতা বিরোধী, দেশদ্রোহী, দুর্নীতিবাজদের থেকে দূরে থাকার পরামর্শ দিতে হবে এবং বাংলাদেশের সঠিক ইতিহাস জানাতে হবে।

১৯ এপ্রিল চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট তাহেরা খাতুন উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, খেলাধুলা মানুষের মন ও দেহকে সুস্থ্য রাখে তাই খেলাধুলার পাশাপাশি সুশিক্ষা অর্জন করে সকল শিক্ষার্থীকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে দেশ গঠনে এগিয়ে আসতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে যত ঝড় ঝাপটাই আসুকনা কেন কেউ দেশের উন্নয়নেক বাদাগ্রস্ত করতে পারবে না।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি শাহ আলম মোল্লার সভাপতিত্বে এময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মুজুমদার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, স্কুলের প্রধান শিক্ষক মাস্টার এরশাদ উল্লাহ প্রমূখ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান সম্পর্কে মন্ত্রী ছাত্রীদের প্রশংসা করেন। এসময় স্কুলের উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top