সকল মেনু

বাংলালিংক নিয়ে এল প্রিয়জনদের জন্য হটকেক অফার

 ঢাকা, ১৯ এপ্রিল,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা, ২০১৪:  দেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক দেশজুড়ে তার প্রিয়জন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে হটকেক অফার। যার মধ্য দিয়ে প্রিয়জন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার গ্রাহকগণ তঞঊ হ্যান্ডসেট কিনতে পারবেন আকর্ষণীয় কমমূল্যে।

প্রিয়জন প্লাটিনাম এবং গোল্ড সদস্যদের জন্য তঞঊ হ্যান্ডসেটের বিশেষ মূল্য ৩৫০০ টাকা সাথে থাকছে বোনাস ১ জিবি ডেটা। প্রিয়জন সিলভার সদস্যদের জন্য তঞঊ হ্যান্ডসেটের বিশেষ মূল্য ৪২০০ টাকা সাথে থাকছে বোনাস ১ জিবি ডেটা।

এই স্পেশাল তঞঊঠ৮০৭ হ্যান্ডসেট অফারটি সকল বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার গ্রাহকের (শুধুমাত্র প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল) জন্য প্রযোজ্য। গ্রাহক যখন বাংলালিংক কেয়ার সেন্টারে যাবেন এজেন্ট তখন গ্রাহকের প্রিয়জন স্ট্যাটাস জানতে গ্রাহকের মোবাইল নাম্বার লিখে এসএমএস করবে ৩০৪০ নাম্বারে। এজেন্টকে গ্রাহকের প্রিয়জন স্ট্যাটাসসহ গ্রাহকের জন্য নির্দিষ্ট হ্যান্ডসেট অফার মূল্য জানিয়ে একটি পরবর্তী এসএমএস পাঠানো হবে। একইসঙ্গে গ্রাহকও তার প্রিয়জন স্ট্যাটাসসহ তার জন্য নির্দিষ্ট হ্যান্ডসেট অফার মূল্যসহ একটি পরবর্তী এসএমএস পাবেন। গ্রাহকের ক্রয় নিশ্চিত করার জন্য একটি পরবর্তী এসএমএস পাঠাতে হবে। গ্রাহকের পরবর্তী এসএমএস এর উপর ভিত্তি করে গ্রাহক এবং এজেন্ট উভয়কেই একটি ক্রয় নিশ্চিতকরণের এসএমএস পাঠানো হবে। গ্রাহক ক্রয় নিশ্চিত করার জন্য ৭২ ঘন্টার মধ্যে ১ জিবি বোনাস ডেটা পেয়ে যাবেন যার মেয়াদ ১ মাস। এই অফারটি বাংলালিংক কর্মকর্তা, ডিসট্রিবিউটার এবং রিটেইলারদের জন্য প্রযোজ্য নয়। এই অফারটি স্টক থাকাকালীন সময় পর্যন্ত প্রযোজ্য। হ্যান্ডসেটের বিক্রয় পরবর্তী সেবা তঞঊ প্রদান করবে।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top