সকল মেনু

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার শোক

হটনিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর অর্থ বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমানের মা বিশিষ্ট সমাজসেবিকা ড. নূরুন্নাহার বেগম গত ১৬ এপ্রিল ২০১৪ বুধবার দিবাগত রাত ১২টায় বার্ধক্যজনিত কারণে খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …………. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি ১ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

উল্লেখ্য, মরহুমা ড. নূরুন্নাহার বেগমের প্রথম নামাজে জানাজা খুলনা জেলার দিঘলিয়া উপজেলার সুগন্ধি গ্রামে গত বৃহস্পতিবার এবং দ্বিতীয় নামাজে জানাজা আজ শুক্রবার জুম্মা নামাজের পর দিঘলিয়া উপজেলার সুগন্ধি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অতঃপর মরহুমার নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার শোক
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর অর্থ বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমানের মা বিশিষ্ট সমাজসেবিকা ড. নূরুন্নাহার বেগম-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে জননেত্রী শেখ হাসিনা মরহুমা ড. নুরুন্নাহার বেগমের পবিত্র রুহের মাগফেরাত কামনা করেন ও তাঁর শোক-সন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী সকলের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top