সকল মেনু

নারায়ণগঞ্জের আদালতে জবানবন্দি দিলেন এবি সিদ্দিক

 নিজস্ব প্রতিবেদক,নারায়ণগঞ্জ, ১৮ এপ্রিল : নারায়ণগঞ্জের আদালতে জবানবন্দি দিলেন পরিবেশ আইনবিদ সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী এবি সিদ্দিক। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম চাঁদনী রূপম তার খাসকামরায় প্রায় দুই ঘণ্টা ধরে এবি সিদ্দিকের জবানবন্দি গ্রহণ করেন।  এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয় তাকে। বিকেল পৌনে ৩টা পর্যন্ত চলে জবানবন্দিগ্রহণ।

এর আগে এবি সিদ্দিকের মেডিক্যাল টেস্ট সম্পন্ন হয়। জবানবন্দি গ্রহণ শেষে তাকে নেওয়া হচ্ছে তার কর্মস্থল হামিদ ফ্যাশনে। সেখান থেকে নেওয়া হবে মূল ঘটনাস্থল যেখান থেকে তাকে অপহরণ করা হয়েছে। এসব কাজ শেষে পরিবোরের কাছে ফিরিয়ে দেওয়া হবে এবি সিদ্দিককে। বুধবার বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের দেলপাড়া এলাকার একটি পেট্রোলপাম্পের সামনে থেকে অপহরণ করা হয় এবি সিদ্দিককে। বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে রাজধানীর কলাবাগান এলাকায় তাকে একটি সিএনজি চালিত অটোরিকশায় পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top