সকল মেনু

উদ্ধার হলো আবু বকর সিদ্দিক

 নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ১৮ এপ্রিল : বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) নির্বাহী পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের অপহৃত স্বামী আবু বকর সিদ্দিক উদ্ধার হয়েছেন।

রাজধানীর কলাবাগান বাসস্ট্যান্ডে বসানো চেকপোস্টে একটি সিএনজি অটোরিকশা থেকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে তাকে উদ্ধার করে পুলিশ। সিএনজি অটোরিকশায় তিনি একা ছিলেন।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আবু সালেহ মাসুদ শেখ বলেন, রাত পৌনে ২টায় দিকে একটি সিএনজি অটোরিকশায় আবু বকর সিদ্দিককে পাওয়া যায়।

এর আগে রাত সাড়ে ১১টার দিকে চোখ বাঁধা অবস্থায় আবু বকর সিদ্দিককে রাজধানীর মিরপুরের আনসার ক্যাম্প এলাকার ফেলে রেখে যায় অপহরণকারীরা।

খবর পেয়ে থানায় ছুটে যান রিজওয়ানা হাসান, আবু বকর সিদ্দিকের মা এবং পরিবারের অন্য সদস্যরা। দ্রুততম সময়ের মধ্যে আবু বকর সিদ্দিক উদ্ধার হওয়ায় তারা পুলিশ, সংবাদমাধ্যম এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে অস্ত্রের মুখে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন রিজওয়ানা হাসান।

কে বা কারা এবং কেন তাকে অপহরণ করে এ ব্যাপারে পুলিশ কিছু জানাতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top