সকল মেনু

সেন্টমার্টিনে ২ ছাত্রের মৃত্যু, নিখোঁজ ৪

 জেলা প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম,কক্সবাজার: প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে সাগরে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃত্যু হয়েছে। এ ছাড়া নিখোঁজ রয়েছে আরো চারজন। ডুবে যাওয়া তিনজনকে উদ্ধার করেছে স্থানীয়রা।

সোমবার দুপুর ২টার সেন্টমার্টিনের পূর্ব-দক্ষিণ সাগর মোহনায় এ ঘটনা ঘটে।

মৃত, নিখোঁজ ও উদ্ধার হওয়া সবাই ঢাকা আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

মৃতরা হলেন- মুফিজুল ইসলাম ইভান (২৫) ও সাদ্দাম হোসেন অঙ্কুর (২৪)। আর নিখোঁজ ছাত্ররা হলেন- সাব্বির হাসান, উদয়, বাপ্পী ও নোমান। এরা সবাই ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার প্রকৌশল বিভাগের ছাত্র।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধার করা শিক্ষার্থীদের মধ্যে হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। সাগরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

বেঁচে যাওয়া শিক্ষার্থী রাফিউজ্জামান সিফাত হটনিউজ২৪বিডি.কমকে জানান, মুমূর্ষু অবস্থায় ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে ইভান ও অঙ্কুরের মৃত্যু হয়।

শিক্ষার্থীরা জানায়, সেন্টমার্টিন দ্বীপে ভ্রমণে আসা ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩৪ জনের একটি দল দুপুরের দিকে সাগরে গোসল করতে নামে। এসময় স্রোতের টানে তাদের কয়েকজন ভেসে যেতে থাকে। স্থানীয়রা তাদের মধ্যে থেকে পাঁচ জনকে উদ্ধার করে। বাকি চারজন ঢেউয়ের তোড়ে গভীর সাগরের দিকে ভেসে যায়।

কোস্টগার্ডের সেন্টমার্টিন দ্বীপের স্টেশন কমান্ডার লে. শহীদ আল আহসান জানান, উদ্ধার হওয়া পাঁচ পর্যটককে আশঙ্কাজনক অবস্থায় টেকনাফ হাসপাতালে পাঠানো হয়।

টেকনাফের স্টেশন কমান্ডার লে. কাজী হারুন অর-রশীদ জানান, উদ্ধার করা পাঁচ শিক্ষার্থীকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, নিখোঁজ শিক্ষার্থীদের উদ্ধার অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top