সকল মেনু

বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-২ ,আহত-১৫

 জয়পুরহাট প্র্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের পুনট নান্দাইল মোড়ে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্ততঃ ১৫জন। আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জয়পুরহাটের পুলিশ সুপার হামিদুল আলম জানান, জানান, সোমবার দুপুর দেড় টার দিকে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের পুনট নান্দাইল মোড়ে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে জয়পুরহাট গামী একটি পিক-আপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শাহীন (২২) নামে পিকআপ ভ্যানের চালক  ও যাত্রী আলাল শেখ (৩৮)  নিহত হয়।আহত হয় কমপক্ষে ১৫জন। আহতদের মধ্যে ১২জনকে নিকটবর্তী কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল এবং আমঙ্কাজনক অবস্থায় ১জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top