সকল মেনু

চাল-চলনে খালেদা জিয়া ১৫ আনা পাকিস্তানি : মায়া

 নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ১৪ এপ্রিল : পয়লা বৈশাখ উপলক্ষে আওয়ামী লীগ বর্ণাঢ্য র‌্যালি সম্পন্ন করেছে। সোমবার সকাল সাড়ে ৮টায় পুরান ঢাকার বাহাদুর শাহ পার্ক থেকে র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ আজিজের নেতৃত্বে র‌্যালির কার্যক্রম শুরু হয়।

র‌্যালিপূর্ব বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, ‘আচার-আচরণ ও চাল-চলনে খালেদা জিয়া ১৫ আনাই পাকিস্তানি।’

তার বাঙালি উৎসবে মন নেই উল্লেখ করে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী বলেন, এদের মতো মানসিকতার অধিকারীদের রাজনীতি করার তো দূরের কথা, বাংলাদেশে থাকতেই দেওয়া উচিত নয়।

নগরবাসীকে নববর্ষ উৎসবের শুভেচ্ছা জানিয়ে স্বতঃস্ফূর্তভাবে বৈশাখ উৎসবের আনন্দ উপভোগ করারও আহ্বান জানান তিনি।

একই স্থানে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে জাতীয় উৎসবগুলো স্বতঃস্ফূর্তভাবে জনগণ পালন করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দীসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top