সকল মেনু

লুটপাট কারীদের জনগণ প্রত্যাখান করেছে -মুজিবুল হক

 এস এন ইউসুফ,কুমিল্লা: রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ দেশ ও জনগনের উন্নয়নে বিশ্বাসী আওয়ামীলীগ মানুষকে ধোকা দেয়ার রাজনীতি করেনা। যারাই দেশের মানুষের ভোট নিয়ে মানুষের সাথে ধোকাবাজি আর বেঈমানী করেছে, দেশের সম্পদ লুটপাট করেছে তাদের জনগন প্রত্যাখান করেছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে ষড়যন্ত্রকারীরা কোন দিন সফল হয়নি হবেওনা।  রবিবার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের রাজা বাজার উন্নয়ন কাজের উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলের উন্নয়ন চৌদ্দগ্রামে ইতিহাস হয়ে থাকবে। অবহেলীত চৌদ্দগ্রাম আজ আলোকিত। আজ চৌদ্দগ্রামের মানুষ শান্তিতে ঘুমাতে পারে সঠিক ভাবে বিদ্যুৎ পাচ্ছে। অতিতে চৌদ্দগ্রামের যারা নির্বাচিত হয়েছে তারা জনগনের ভোট নিয়ে জনগনের সাথে ধোকাবাজি করেছে তারা জনগনের উন্নয়নে কিছুই করেনাই। যারা দেশের সাধারণ মানুষের ভোট নিয়ে জনগনের সাথে ধোকাবাজি করেছে তাদের জনগণ ২০১৪ সালের নির্বাচনে প্রত্যাখান করেছে।

কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দীনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবময় দেওয়ান, এলজিইডি চৌদ্দগ্রাম উপজেলা প্রকৌশলী মোঃ লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল বারিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, ভি পি মাহবুব হোসন, আবুল কালাম আজাদ বাবুল, জসিম উদ্দীণ সর্দার, কালিকাপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ কবির আহমেদ, রাজার বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল কাশেম ডিলার, ছাত্রলীগ নেতা মনির হোসন প্রমূখ।

মন্ত্রী এসময় আরো বলেন, বর্তমান সরকার ক্ষমাতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়াড় বইছে। যা আজকে দেশের ব্যাপক উন্নয়ন ও বিভিন্ন উন্নয়নের মাধ্যমে দেশবাসী প্রত্যক্ষ করছে। আমি রাজনীতি করি সাধারণ মানুষের জন্য নিজের জন্য নয়, তাই আমি ক্ষমতায় গিয়ে সাধারণ মানুষকে না ভুলে যাইনা,  তাদের সুখ দুঃখের কথা ভেবে সর্বদাই তাদের পাশে থাকার চেষ্টা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top