সকল মেনু

প্রসূণের বৈশাখী ভাবনা

বিনোদন প্রতিবেদক, ১২ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : বৈশাখের খুব বেশি দেরি নেই। দুয়ারে কড়া নাড়ছে সে। লু হাওয়ার দাপট ছড়াতে বৈশাখ এলো বলে। বৈশাখকে ঘিরে বাঙালিদের মনে সাজসাজ রব পরে গেছে। বৈশাখের ঝাপটা লেগেছে তারকাদের মনেও। এই যেমন প্রসূণ আজাদের কথাই ধরা যাক। বৈশাখকে তিনি ভিন্নভবে দেখছেন। তার মতে বৈশাখ এলেই যে প্রেমিক-প্রেমিকাকে উপহার দিতে হয়ে এমনটা নয়। উপহার দেওয়ার জন্য বৈশাখ উপলক্ষ্য হতে পারে মাত্র। তবে সেটা পহেলা বৈশাখেই দিতে হবে এমন কোন কথা নেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ফ্যান পেজে এ বিষয়ে প্রসূণ লিখেছেন, ‘পহেলা বৈশাখে সবাই তার প্রেমিকাকে উপহার দেবে। তবে দিতেই হবে এমন কোনও নিয়ম থাকতে পারে না । যেই ছেলেটা স্টুডেন্ট তার নিজেরই পুরো মাস চলে অনেক ঝামেলায় । তারপর বের হয়ে কোথাও বসলে কিছু খরচ হবেই। এসব বিষয় চিন্তা করে চলা উচিত । ভালবাসার মানুষটাইতো এত ফর্মালিটি মেইনটেইন করে কি দরকার দূরত্ব বাড়ানো।’

প্রসূণের মতে, বৈশাখে কপোত-কপোতীদের বাইরে ঘুরতে বের হওয়াটাই জরুরি। কে কাকে কী উপহার দিল সেটা বড় বিষয় নয়। একজন প্রেমিকের কাছে পহেলা বৈশাখে তার প্রেমিকার উপস্থিতিটাই বড় বিষয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top