সকল মেনু

ঝিনাইদহের শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষ

 সিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সিদ্ধি গ্রামে সামাজিক কোন্দলের জের ধরে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে কমপক্ষে ২০জন আহত হয়েছে। পুলিশ সংঘর্ষ এড়াতে ২২রাউন্ড শর্টগানের গুলি বর্ষন করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে। আহতদেরকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার ওসি মনিরুজ্জামান মোল্লা জানান, জেলার শৈলকুপা উপজেলার সিদ্ধি গ্রামে গত ৩ দিন আগে রফিকুল ইসলাম ও রাজু আহম্মেদের মধ্যে নারিকেল গাছের পাতা পাড়াকে কেন্দ্র করে  গোলযোগের সুত্রপাত হয়। এরই জের ধরে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে তুজাম্মেল হোসেন ও জিল্লুর রহমান তপন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় গ্রুপের লোকজন ঢাল, শড়কি, রামদা, বল্লমসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ২০জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২২ রাউন্ড শর্টগানের গুলি বর্ষণ করে। আহতদেরকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে এলাহী বিশ্বাস, নজরুল ইসলাম ও জলিমুদ্দিনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।
এ ঘটনায় গ্রামের দু-গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি সামাল দিতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top