সকল মেনু

আওয়ামীলীগের উন্নয়ন দেখে জামায়াত-বিএনপি বেকায়দায়- রেলমন্ত্রী

 এস এন ইউসুফ,১১ এপ্রিল,কুমিল্লা: রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ জঙ্গীবাদ সন্ত্রাস আর মানুষ হত্যার রাজনীতি করে না। আওয়ামীলীগ এলে দেশে উন্নয়নের জোয়ার উঠে আর আওয়ামীলীগকে বাদ দিয়ে অন্যেরা ক্ষমতায় এলে দেশের সাধারণ কৃষককে হত্যা করা হয়, সাধারণ মানুষকে হত্যা করা হয়। দেশের টাকা লুটপাট হয়, বিদ্যুতের নামে খম্বা দূর্নীতি হয়। আওয়ামীলীগ গরীব দুঃখী মানুষের সংগঠন, তাই আওয়ামীলীগ ক্ষমতায় এলে কোটি কোটি টাকার উন্নয়ন হয়। এখনো আওয়ামীলীগের উন্নয়ন দেখে বর্তমানে জামায়াত-বিএনপি বেকায়দায় পড়ে দিশেহার। তারা এখন জনগণ থেকে বিচ্ছুত তাদের বাংলাদেশের মানুষ প্রত্যাখান করেছে। মন্ত্রী ১১ এপ্রিল শুক্রবার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট  ও হাজারী পাড়ায় ৮২টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য নিজের জন্য নয়। আমি নির্বাচিত হওয়ার পর চৌদ্দগ্রামের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে রাতদিন কাজ করে যাচ্ছি। চৌদ্দগ্রামে আমি হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। যা বাংলাদেশের ইতিহাসে বিরল।
মন্ত্রী আরো বলেন, উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগের বিকল্প কোন চিন্তা করা ভূল হবে। ৫০ লক্ষটাকা ব্যয়ে নব নির্মিত ফকির হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও ৮১ টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়াম্যান আব্দুস সোবহান ভূঞা হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান নরুল ইসলাম হাজারী, কুমিল্লা পল্লী বিদ্যুতের জি এম প্রকৌশলী শাহ জাহান তালুকদার, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, কুমিল্লা পল্লী বিদ্যুৎ-২ এর পরিচালক  মোবারক হোসেন বাবুল, জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা এ এস এম শাহিন মজুমদার, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম সবুজ প্রমূখ।  এর পূর্বে মন্ত্রী চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হাসপাতাল সমন্বয় কমিটির সভায় যোগ দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা  নির্বাহী কর্মকর্তা দেবময় দেয়ান, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার পাল প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top