সকল মেনু

দুর্গাপুরে পরিবহন ধর্মঘট যাত্রী দূর্ভোগ চরমে

 দুর্গাপুর(নেত্রকোনা)সংবাদদাতা: জেলার দুর্গাপুরে শুক্রবার ভোর থেকে পরিবহন শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির ডাকে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘট চলছে।
উপজেলা মটর শ্রমিক ইউনিয়ন সভাপতি তারা মিয়া ও নেত্রকোনা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদব আলীর নিকট পরিবহন ধর্মঘটের কারণ জানতে চাইলে তারা বলেন গত ৯ এপ্রিল রাতে পূর্বধলা চৌরাস্তায় উপজেলা প্রশাসন দুর্গাপুর হইতে বালু বহন কারী ট্রাক হতে অবৈধ ভাবে প্রতি ট্রাক থেকে ২ থেকে ৩ হাজার করে টাকা নেয়। এ কারনে আমাদের এই ধর্মঘট। যদি জেলা প্রশাসন এ ব্যাপারে ১২ এপ্রিল শনিবারের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন না করেন তাহলে আমাদের এই ধর্মঘট অনির্দিষ্ট কালে জন্য চলবে।
এ ব্যাপারে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মশফিকুর রহমান এর নিকট জানতে চাইলে তিনারা বলেন প্রতিদিন রাতে দুর্গাপুর থেকে কমপক্ষে ২৫ থেকে ৩০ টন বালু বোঝাই করে দুই শতাধিক ট্রাক চলাচল করছে এতে করে রাস্তাঘাট ও বেইলী ব্রীজগুলো ক্ষতিগ্রস্থ হচ্ছে। এর ফলে জেলা নির্বাহী প্রকৌশলী লিখিত ভাবে প্রশাসনকে অবগত করার পর গত ৯ এপ্রিল রাতে নির্বাহী প্রেকৌশলীর উপস্থিতিতে মোবাইল কোর্টের মাধ্যমে ১২ টি ট্রাক হতে ২ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয় এবং বলে দেওয়া হয় ১০ টনের অধিক কোন মাল বোঝাই ট্রাক এই ব্রীজগুলোর উপর দিয়ে চলাচল নিষিদ্ধ। উল্লেখ্য যে এই ধর্মঘটে কারণে যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top