সকল মেনু

কোটালীপাড়ায় সংঘর্ষে মহিলাসহ আহত-৩০

 গৌরাঙ্গ লাল দাস, কোটালীপাড়া(গোপালগঞ্জ)প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় পূর্ব শক্রতাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ও বুধবার সকালে উপজেলার আশুতিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানাগেছে, ওই গ্রামের ইউসুফ শেখের সঙ্গে একই গ্রামের কামাল মোল্লার সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। গত বুধবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে আবারো দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দফায় দফায় ধরে চলা এ সংঘর্ষে আরো আন্ততঃ ২০জন আহত হয়। পরে পুলিশ গিয়ে সংঘর্ষ থামাতে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

সংঘর্ষে মারাত্মক আহত হাবিব মোল্লা(৩০), অলিউর রহমান মোল্লা (৩০), আজিজুল হক (৩০), কুদ্দুস শেখ(২৫), সাহাবদ্দিন শেখ (৩২),আব্দুল রহিম (৪৩),ওবায়দুল মোল্লা(২৮),সোহেল পাইক(২৫),সুফিয়ান(১৬),হাসান গাজী (২৫),শফিকুল (৩২),হোসেন আলী (৩০) কে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ও হাসিব মোল্লা (৩০)’কে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ জানান, সংঘর্ষ থামাতে ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। পরিস্থিত এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top