সকল মেনু

তারেক রহমান অর্বাচীন : নাসিম

আছাদুজ্জামান, ঢাকা, ৯ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব তারেক রহমানকে ইতিহাস বিকৃতকারি অর্বাচীন হিসেবে অভিহিত করেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে অবৈধ দাবি করে তারেক রহমান যে বিবৃতি দিয়েছেন তার জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মুজিবনগর সরকার দিবসের প্রস্তুতিমূলক সভার শুরুতে এ সব মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, ‘এই সব অর্বাচীন ইতিহাস বিকৃতকারি হিসেবে ইতিমধ্যে প্রতিষ্ঠিত হয়েছে।  তাদের কথা এবকং কাজের মধ্যে কোনো মিল নেই। রাজনীতির মাঠে পরাজিত হয়ে এখন তারা হতাশা থেকে এ সব প্রলাপ করছে।’

বৈঠকে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিষেশ সহকারী  ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এ এম  মোজাম্মেল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এ এইচ খায়রুজ্জামান লিটন,  সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, এস এম কামাল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top