সকল মেনু

ছাত্রলীগ নেত্রীদের ট্রেনে চড়তে ভাড়া লাগবে না: রেলমন্ত্রী

ঢাকা, ৯ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : ছাত্রলীগ নেত্রীদের সারাদেশে ট্রেনে চড়তে ভাড়া লাগবে না বলে মন্তব্য করছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

বুধবার সকালে রাজধানীর বকশীবাজারে বদরুন্নেছা সরকারি কলেজ ছাত্রলীগ আয়োজিত ‘স্বাধীনতার ৪৩ বছর বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বদরুন্নেছা সরকারি কলেজ ছাত্রলীগের প্রোগ্রামে আমি উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। একই সঙ্গে আমি বলছি তোমরা যদি সারাদেশে ট্রেনে ভ্রমণ করতে চাও তবে তোমাদের কোনো ভাড়া লাগবে না। সকল ব্যবস্থা আমি করবো।

তিনি বলেন, সারাদেশে ছাত্রলীগ নেত্রীদের সকল প্রোগ্রামে আমি অতিথি হয়ে যেতে চাই। তবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি যদি অনুমতি দেয়।

রেলমন্ত্রী আরও বলেন, নয়মাস যুদ্ধ করে এদেশে স্বাধীন হয়েছে, কিন্তু তখন যারা বাংলাদেশ চায়নি সেই গোলাম আযম, কাদের মোল্লা, সালাউদ্দিন কাদের চৌধুরীদের বিচার শুরু হয়েছে। তারা পাকিস্তানের পক্ষে কাজ করেছিল আজও তাদের দোসররা একই পদ্ধতিতে বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

তিনি বলেন, ৭১-এ জামায়াত-শিবির এই ষড়যন্ত্র করেছিল, এখন তারা একই পদ্ধতি দেশকে পাকিস্তান বানাতে চায়। তারা যতই যড়যন্ত্র করুক যতই অত্যাচার করুক তাদের উদ্দেশ্য সফল হবে না। ৭১ সালে পাকিস্তানিরা যেভাবে পরাজিত হয়েছিল, ২০১৪ সালে শেখ হাসিনার কাছে সেরকমভাবে তারা পরাজিত হবে।

বদরুন্নেছা সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি সাবিনা আক্তার শিউলির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ স্বপ্না রাণী সাহা, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top