সকল মেনু

কাজের ফাঁকে অন্তরঙ্গ আড্ডায় সাকিব-মিম

বিনোদন প্রতিবেদক, ৯ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : এই দুই তারকার মধ্যে সাদৃশ্য রয়েছে অনেক। দুজনই এই সময়ের জনপ্রিয় তারকা। দুজনই সাধারণ মানুষের অনেক কাঙ্ক্ষিত একজন। এতকিছু মিললেও অমিল রয়েছে একটি জায়গায়। সেটি হল এই দুজনই দুই রকম কাজে পারদর্শী। একজন অভিনয় এবং আরেকজন ব্যাটে-বলে ছক্কা মেরে। তবে সম্প্রতি খুব কাছাকাছি আসার সুযোগ হয় এই দুজনার। একই বিজ্ঞাপনে কাজ করার সূত্রে বেশ ভাল বন্ধুত্ব গড়ে উঠেছে দুজনার মধ্যে। নিশ্চয়ই ধরতে পেরেছেন কাদের নিয়ে কথা হচ্ছে?

জনপ্রিয় নাট্যাভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়েছেন সাকিব ও মিম। গত বৃহস্পতিবার এ দুই তারকা বিজ্ঞাপনটির শুটিং করেন। শুটিং এর অবসরে দুজনেই মেতে ওঠেন হাসি ঠাট্টায়, তুলে ফেলেন বেশ কিছু ছবি। এর আগে মাহফুজ আহমেদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন সাকিব আল হাসান। অন্যদিকে একই পরিচালকের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেন মিম।

সাকিব এবং মিমকে নিয়ে বিজ্ঞাপনে কাজ করা এটিই প্রথম। মুম্বাইয়ের প্রখ্যাত সিনেমাটোগ্রাফার যোগেন্দ্র পাণ্ডা মাহফুজ আহমেদের নতুন বিজ্ঞাপনটিতে কাজ করেছেন। বিজ্ঞাপনটি চলতি মাসেই বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।

ছবি সূত্র- ফেসবুক পেজ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top