সকল মেনু

খালেদা জাতির সঙ্গে তামাশা করছেন : হাছান

ঢাকা, ৭ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ‘বাড়ি ভাড়া’ নিয়ে জাতির সঙ্গে তামাশা করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, খালেদা নিজের বাড়িতে না থেকে অন্যের বাড়িতে ‘বিনা পয়সায়’ ভাড়া থাকেন। আর গুলশানের ৩৮ কাঠার বাড়ি ভাড়া দিয়েছেন অন্য একটি বিদেশি কোম্পানির কাছে।

সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার খাজা নিজামুদ্দিন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ সব মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা যদি ঘর ভাড়া দিতে না পারেন, কীভাবে লাখ লাখ টাকা খরচ করে নিরাপত্তা বাহিনী  পোষেন? কয়েক কোটি টাকার গাড়ি ব্যবহার করেন? তার পুত্র লন্ডনে বিলাসী জীবন যাপন করেন।

আর তিনি জাতিকে বিভ্রান্ত করার জন্য তামাশা করে এ সংবাদ প্রকাশ করেছেন। জাতির সঙ্গে এ ধরনের মিথ্যাচার না করতে খালেদা জিয়াকে অনুরোধ জানান তিনি।

বিএনপি নেত্রীর সমালোচনা করে বন ও পরিবেশ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাছান মাহমুদ বলেন, আজ খালেদাকে নিয়ে একটি সংবাদ বেরিয়েছে, তিনি নাকি অর্থের অভাবে বাসা ভাড়া দিতে পারছেন না।

জেনারেল জিয়ার মৃত্যুর পর এরশাদের কাছ থেকে মাত্র ১ টাকায় ৩৮ কাঠার ওপর একটি বাড়ি নিয়েছিলেন তিনি।

সেই বাড়ি বিদেশি একটি কোম্পানির কাছে ভাড়া দিয়েছেন। প্রতি মাসে ১০ লাখ টাকার বেশি ভাড়া আসে ওই বাড়ি। এগুলো কোথায় যায়?।

হাছান মাহমুদ বলেন, ‘রোববার নটরডেম কলেজের সামনে একটি বাসে আগুন দেওয়া হয়েছে। খালেদা জিয়া আন্দোলনে নামার হুমকি দিয়েছেন। তাদের উদ্দেশ্যে আমাদের কথা পরিস্কার। আমরা দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, নৈরাজ্য দমনে এ সরকার বদ্ধপরিকর। আমরা কঠোর হাতে তা দমন করবো।’

তিনি আরও বলেন, ‘আমাদের ইতিহাস নিয়ে যারা মিথ্যাচার করবে, তাদের গ্রেফতার করা হবে। মীমাংসিত সত্য নিয়ে মিথ্যাচার করলে গ্রেফতার করা প্রয়োজন।’

সংগঠনের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য শিরিন নাঈম পুনম, আসাদুজ্জামান দূর্জয়, সাম্যবাদী দলের নেতা হারুণ চৌধুরী, হুমায়ুন কবির প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top