সকল মেনু

কমলগঞ্জে ৮ম বার্ষিক শতভূজা শ্রীশ্রী বাসন্তীদেবীর পূজা ও মেলা শুরু

 মৌলভীবাজার প্রতিনিধি: দেশ, জাতি ও বিশ্বশান্তি কামনায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দেবীপুর সার্ব্বজনীন দেবালয়ে ৫দিনব্যাপী ৮ম বার্ষিক শতভূজা (১০০ হাত) শ্রীশ্রী বাসন্তীদেবীর পূজা ও মেলা শুরু হয়েছে। প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে রোববার মহাসপ্তমী তিথিতে হাজারো ভক্তবৃন্দের উপস্থিতিতে পূজার্চ্চনা, আরতী প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আগামী ৯ এপ্রিল বিজয়া দশমীর মাধ্যমে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত হবে। প্রতি বছরের মত এবারও দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার ভক্তবৃন্দের সমাগম হবে বলে আয়োজকরা আশা করছেন।
দেবীপুর সার্ব্বজনীন দেবালয় পরিচালনা কমিটির সভাপতি বিনোদ বিহারী দাশ, সাধারণ সম্পাদক সত্যেন্দ্র কুমার পাল (নান্টু), প্রচার সম্পাদক দিলীপ কুমার ধর জানান, রোববার শতভূজা বাসন্তীপূজার মহাসপ্তমী ছিল। সাফল্যের ৮ম আয়োজন ৫দিনব্যাপী পূজানুষ্ঠানে বিভিন্ন অনুষ্ঠানসূচী গ্রহণ করা হয়েছে। আগামী ৮ এপ্রিল মঙ্গলবার দুপুর ২টা থেকে রাত পর্যন্ত মহাপ্রসাদ বিতরণ করা হবে। এ উপলক্ষে দেবালয় সংলগ্ন মাঠে বিশাল মেলা বসেছে। রোববার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আনোয়ার হোসেন সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ দেবীপুর সার্ব্বজনীন দেবালয়ে শতভূজা বাসন্তীপূজা পরিদর্শন করে পূজার্থী ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top