সকল মেনু

এইচএস সি পরীক্ষার্থীদের কাছ থেকে শতাধীক মোবাইল ফোন জব্দ

 কোটালীপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষার দিন পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের শরীর তল্লাসি করে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ও কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন কেন্দ্র থেকে শতাধিক মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
কোটালীপাড়া পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজর সহযোগী অধ্যাপক হেমায়েত হোসেন বলেন,যেহেতু মোবাইল ফোন নিয়ে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে আসার বিধান নেই। তাই পরীক্ষা শুরুর আগে আমরা পরীক্ষার্থীদের মোবাইল ফোন জমা দিতে বলি। কিন্তু আমাদের আহব্বানে অনেক পরীক্ষার্থী সাড়া দেয়নি। এ পর আমরা পরীক্ষার্থীদের শরীর তল্লাসি করে শতাধীক মোবাইল ফোন জব্দ করি। আগামী ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে জব্দকৃত মোবাইল ফোন শিক্ষার্থীদের ফেরত দেয়া হবে।
নাম প্রকাশ না করার শর্তে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ কেন্দ্রের এক জন কক্ষ পরিদর্শক বলেন,জব্দকৃত অধিকাংশ মোবাইল ফোনই আধুনিক মোবাইল সেট। একটি মোবাইলের ম্যাসেস অফশোন চেক করে আজকের প্রশ্নপত্র পাওয়া গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top