সকল মেনু

পহেলা বৈশাখে ইত্যাদি’র নতুন চমক!

বিনোদন প্রতিবেদক, ৬ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : প্রতিবছর ভিন্নধর্মী কিছু করার প্রয়াস থাকে ইত্যাদি অনুষ্ঠানটির। হাসি-ঠাট্টার মধ্য দিয়ে জীবনের আসল চিত্র ফুটিয়ে তোলাই এর কাজ। তবে এবার পহেলা বৈশাখে নতুন চমক নিয়ে হাজির হচ্ছে ইত্যাদি।

২০১১ সালের ১৮ এপ্রিল কয়েক হাজার দর্শক নিয়ে রমনার বটমূলে ধারণ করা হয় ‘ইত্যাদি’র একটি বিশেষ পর্ব। এবারের পহেলা বৈশাখ সামনে রেখে আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর ‘ইত্যাদি’র সেই পর্বটি আবারও প্রচার করা হবে বিটিভি ও বিটিভ ওয়ার্ল্ডে।

এই পর্বে আছে বাগেরহাটের ফকিরহাট থানার প্রচারবিমুখ লোকযন্ত্রশিল্পী নিখিল কৃষ্ণ মজুমদারের ওপর একটি প্রতিবেদন। বিদেশি পর্বে রয়েছে হল্যান্ডের ঘাস নিয়ে প্রতিবেদন।

থাকছে মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা, হানিফ সংকেতের সুর, রাজেশ ও মেহেদীর সংগীতায়োজনে মমতাজের গাওয়া গান, ওয়াসেক ও তাঁর দল পরিবেশিত লোকনৃত্য, দর্শক পর্ব, মামা-ভাগ্নে ও নানি-নাতি পর্ব, সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে কয়েকটি বিদ্রূপাত্মক নাট্যাংশ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top