সকল মেনু

শিবির সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ

রাজশাহী, ৬ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : রাজশাহী বিশ্ববিদ্যালয় ইসলামী ছাত্রশিবিরের সভাপতি আশরাফুল আলম ইমনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাবি শাখার শিবির নেতা-কর্মীরা।

রোববার সকালে বিশ্ববিদ্যালয়সংলগ্ন কাজলা গেটে তারা এ বিক্ষোভ মিছিল করে।

রাবি শাখা শিবিরের সাংগঠনিক সম্পাদক শোয়েব শাহরিয়ারের নেতৃত্বে প্রায় শতাধিক নেতা-কর্মী কাজলা গেট থেকে মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের দিকে অগ্রসর হয়।

মিছিল শেষে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বক্তারা শিবির সভাপতিসহ ১৫ জনের নামে মামলা দায়েরের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ছাড়া বক্তারা প্রশাসনের নিকট শিবিরের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনিদের চিহ্নিত করে গ্রেফতারের আহ্বান জানান।

উল্লেখ্য, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল শাখার যুগ্ম-সম্পাদক রুস্তম আলীর হত্যার ঘটনায় ছাত্রলীগ রাবি শাখার সহসভাপতি মেহেদী হাসান বাদি হয়ে শনিবার দিবাগত রাত একটার দিকে নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় রাবি শাখার ছাত্রশিবিরের সভাপতি আশরাফুল আলম ইমনসহ সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আটজনসহ মোট ১৫ জনকে আসামি করা হয়।

প্রসঙ্গত, শহীদ সোহরাওয়ার্দী হলের ২৩০ নম্বর কক্ষে গত শুক্রবার দুপুরে গুলিতে আহত হন ছাত্রলীগ নেতা রুস্তম আলী আকন্দ। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top