সকল মেনু

জয়পুরহাটে র্শীষ সন্ত্রাসী ‘পলসন’ নিহত

 এসএস মিঠু ,জয়পুরহাট: আধিপত্য বিস্তার করে কেন্দ্র করে জয়পুরহাটে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় পুলিশের তালিকা ভুক্ত র্শীষ সন্ত্রাসী পলসন গুলিবিদ্ধ হয়ে নিহত  এবং তার অপর সহযোগী উজ্জ্বল গুরুত্বর আহত হয়েছে।

শনিবার সন্ধ্যায় শহরের রেলষ্টেশনের প্লাটফরমের নিচে একটি চায়ের দোকানে বসে থাকা মুখোশ পড়া অবস্থায় প্রতিপক্ষের কয়েকজন সেখানে গিয়ে তাদের ওপর এ অতর্কিত হামলা চালায়।এ ঘটনায়  গুলিবিদ্ধ হয়ে সন্ত্রাসী পলসন ও সহযোগী উজ্জ্বল আহত হয়।

তাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তির শীর্ষ সন্ত্রাসী পলসনের অবস্থার অবনতি ঘটলে রাত ৮টার দিকে  আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।কিন্তু শজিমেক হাসপাতালে পৌঁছার আগে পথিমধ্যে তার মৃত্যু হয়।

পুলিশ সুপার হামিদুল আলম এ ঘটনার সত্যতা স্বীকার করে  জানান, ‘প্রাথমিক তদন্তে আধিপত্য বিস্তার করে কেন্দ্র করে দুপক্ষের মধ্যকার বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে ।নিহত পলসনে  বিরুদ্ধে একটি হত্যা সহ সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক মামলা ছিল ।’

এ দিকে রাত সাড়ে ৯টার দিকে পলসনের মৃত্যুর খবর জয়পুরহাটে পৌঁছুলে রেলষ্টেশন এলাকার কয়েকটি দোকানে আকস্মিক হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে তার সহযোগীরা ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top