সকল মেনু

ভাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় সংর্ঘষ

 লিটু সিকদার, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পৌর সদরে  শনিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় সংর্ঘষ হয়েছে। সংঘর্ষ চলাকালে বাড়ী-দোকান ঘর ব্যাপক ভাংচুর সহ লুটপাটের অভিযোগ উঠেছে। কয়েক দফা সংর্ঘষ থামাতে পুলিশের লাঠিচার্জ সহ কয়েকটি স্থানে অতিরিক্ত পুলিশ রেখেছে।
জানা গেছে, পৌর সদরের বাইশাখালি গ্রামের আফজাল হোসেনের পুত্র সোহেল(৩০) তার মোটর সাইকেল দ্রুত গতিতে চালালে এর প্রতিবাদ করে পৌর সদরের পশ্চিম হাসামদিয়া গ্রামের রিকাত মাতুব্বরের ছেলে সোহেল(২৫)। এনিয়ে উভয়ের মধ্যে গত শুক্রবার সন্ধ্যায় কোর্টপাড়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। রাতেই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে কোর্টপাড়ে পুলিশ মোতায়েন রাখে। তবে সকালে বাইশাখালি গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পশ্চিম হাসামদিয়া গ্রামের লোকজন ও ঘর বাড়ীতে হামলা চালায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাদন ফকির জানায়, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে সংর্ঘষে জহুরুল (৩৫), শাওন (৩২), করিম (৪০) আহত হয় তাদের ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকার পরিস্থিতি থমথমে ভাব বিরাজ করছে।
এসময় তাদের হামলায় এলাকা পুরুষ শুন্য হয়ে পড়ে। হামলাকারীরা ১০/১২টি বাড়ী ও দোকান ঘর ভাংচুর করে। সেই সাথে ঘরে ও দোকানে থাকা মালামাল লুঠে নেওয়ার অভিযোগ করে ক্ষতিগ্রস্থ্যরা। ক্ষতিগ্রস্থ্যরা হলো গোলাম কিবরিয়া (মুদি দোকান), আনিছ সেক (ফার্নিচারের দোকান), মাঈনুদ্দী সেক (বাসা বাড়ী), ডাঃ মোজাম্মেল হক (ঔষধের দোকান), সেকেন্দার সেক (বাসা বাড়ী), রাকিব সেক (মুদি দোকান, আলমগীর মোড়ল (মুদি দোকান), হাসেম খাঁ (বাসা বাড়ী), বেল্লাল সেকের মুদি দোকান ফারুক খাঁ (বাসা বাড়ী), সমশের খাঁ (বাস বাড়ী), করিম সেক (মুদি দোকান), সাহা মিয়া (বাসা বাড়ী), জহুরুল ( মুদি দোকান) ও কামরুল খাঁ (বাসা বাড়ী) ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top