সকল মেনু

শীষ্যদের সতর্ক করলেন মরিনহো

ক্রীড়া ডেস্ক, ৫ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : খুব বাজে একটা সপ্তাহ কাটাল চেলসি। সাত দিন আগে ইংলিশ প্রিমিয়ার লীগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে হেরে যায় তারা। ওই হারে শিরোপা দৌড় থেকে দৃশ্যত ছিটকেই পড়ে হোসে মরিনহোর দল।

তারপর চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগেও পিএসজির কাছে ৩-১ গোলে হারের লজ্জা পায় তারা। সব মিলিয়ে চেলসির জন্য গত সপ্তাহটি ছিল অভিশপ্ত। টানা তৃতীয় হার এড়ানোর লক্ষ্য নিয়ে শনিবার রাতে স্টোক সিটির মুখোমুখি হচ্ছে ব্লুজরা। একই রাতে সাউদাম্পটনের মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ নিউক্যাসল ইউনাইটেড।

স্টোককে হারাতে পারলে খেলোয়াড়রা হারানো আত্মবিশ্বাস ফিরে পাবে বলে মনে করছেন মরিনহো। যদিও মরিনহো অতটা আশাবাদী হতে পারেননি। চোট কাটিয়ে স্যামুয়েল ইতো দলে ফিরলেও মরিনহো কণ্ঠে হতাশা ফুটিয়ে বলেন, ‘আমরা শিরোপা দৌড় থেকে ছিটকে পড়ার পথে। সমস্যা কাটিয়ে ওঠার জন্য নিজেদেরই খাটতে হবে। এর বিকল্প নেই।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top