সকল মেনু

কোন কিছুরই তোয়াক্কা করেন না আইরিন!

বিনোদন প্রতিবেদক, ৫ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : আইরিন কোন কিছুরই তোয়াক্কা করেন না। নিজের যেমন ইচ্ছা তেমনই চলেন। কোন ছেলে তাকে প্রেমের প্রস্তাব দিলে তেড়ে আসেন মারতে। ঠিকই এমনই একটি চরিত্রে সম্প্রতি অভিনয় করেছেন নবাগতা আইরিন।

সাইফ চন্দন পরিচালিত ছবিটির নাম ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’। আর এই সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন নবাগতা আইরিন। সম্প্রতি ছবিটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

আইরিন সংবাদমাধ্যমকে বলেন, ছবিতে আমার নাম থাকে টুনি। আমি মফস্বল থেকে এসে শহরের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। সেখানে আমার সাথে পরিচয় হয় আরজুর সাথে। ছবিতে যার নাম থাকে রাহুল। সে প্লেবয় টাইপের একটা চরিত্র করেছে। খালি মেয়েদের সাথে প্রতারনা করে বেড়ানোয় যার কাজ।আমি তাকে ভালবেসে ফেলি তার সাথে মিশতে গিয়ে। সে প্রথমে সাড়া না দিলেও পরে সাড়া দেয়। কিন্তু তখনই শুরু হয় নানা বিপত্তি।

পরিচালক সাইফ চন্দন বলেন, ছবিতে প্রেম, রোমাঞ্চ সবই আছে। ছবির প্রতি মুহুর্তে মুহুর্তে আছে উত্তেজনা। আশা করছি জুন নাগাদ ছবিটি মুক্তি দিতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top