সকল মেনু

শুরু হয়েছে এবার সোনম-দীপিকার দ্বন্দ্ব!

বিনোদন প্রতিবেদক, ৪ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোন- দুজনেরই বলিউড অভিষেক ২০০৭ সালে। দু’জনের এই মিলটি বাদে সম্ভবত বাকি সবই অমিলের। অন্তত বিভিন্ন সময় তাদের বলা কথা-তে তেমনটাই প্রমাণ হয়।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সোনম কাপুর। সেখানে দীপিকা সম্পর্কে সোনম কিছু নেতিবাচক কথা বলেছেন।

বিভিন্ন পত্রপত্রিকায় সোনমের ‘বেওয়াকুফিয়া’ নিয়ে লেখা হয় যে দীপিকাকে প্রত্যাখানের কারণে সোনম এখন ছবিটিতে কাজ করছেন। এতে কাপুর কন্যা একটু প্রতিহিংসা পরায়ণ হয়ে পড়েন। আর সম্ভবত এ কারণেই করণ জোহর এর শো’তে দীপিকাকে দু’কথা শোনানোর সুযোগটা মোটেও হাতছাড়া করেননি সোনম।

সোনমকে অনুষ্ঠানে দীপিকার ফ্যাশন স্টাইল সম্পর্কে জিঞ্জাসা করলে তিনি বলেন, ‘দীপিকার নিজস্ব কোন স্টাইল নেই। অন্যকে অনুসরণ না করে তার নিজস্ব স্টাইলে চলা উচিৎ।’ করণ জোহর প্রশ্ন করেন এমন একজন অভিনেত্রীর নাম বলুন যে ভালো থেকে খারাপের দিকে যাচ্ছে, ঝটপট উত্তরে সোনম বলেন ‘দীপিকা পাড়ুকন।’

তাদের মাঝে এই ঠান্ডা যুদ্ধের শুরু হয় রণবীর কাপুরের জন্মদিনের অনুষ্ঠান থেকে। ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ সিনেমার পর দীপিকাকে দেখা যায় রণবীরের জন্মদিনের অনুষ্ঠানে কিন্তু রণবীরের প্রেমিকা ক্যাটরিনা কাইফের ঘনিষ্ট হওয়ার পরও সোনম নিমন্ত্রণ থেকে বাদ পড়েন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top