সকল মেনু

মহানগরের দায়িত্ব পাচ্ছেন খোকা-সোহেল!

ঢাকা, ৪ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা, কারাবরণ, উপজেলা পরিষদ নির্বাচনসহ নানা কারণে বিএনপির ঢাকা মহানগরের নতুন কমিটি এতদিন আটকে ছিল। এবার শিগগিরই ঘোষণা করা হবে নগর কমিটি। ইতোমধ্যে কমিটিও চূড়ান্ত করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

তবে বর্তমান কমিটি নিয়ে আলোচনা সমালোচনা হলেও নগর কাণ্ডারীর দায়িত্ব দেয়া হচ্ছে সাদেক হোসেন খোকাকেই। অবশ্য সদস্য সচিব আবদুস সালামকে সরিয়ে দায়িত্ব দেয়া হচ্ছে হাবিব উন নবী খান সোহেলকে।

প্রায় দেড় যুগ ধরে সাদেক হোসেন খোকা ঢাকা মহানগরীর দায়িত্বে রয়েছেন। এই অভিজ্ঞতার সঙ্গে সামনের আন্দোলন ও সংগঠনকে শক্তিশালী করতে যোগ করা হচ্ছে তরুণ নেতৃত্ব হাবিব উন নবী খান সোহেলকে। ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করা এই নেতা দলকে সামনের দিকে এগিয়ে নিতে পারবে বলে মনে করছে দলের হাইকমান্ড।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সূত্র বাংলামেইলকে জানিয়েছেন, সাদেক হোসেন খোকাকে আহ্বায়ক এবং হাবিব উন নবী খান সোহেলকে সদস্য সচিব করে ঢাকা মহানগরের কমিটি চূড়ান্ত করা হয়েছে। যে কোনো সময় তা ঘোষণা করা হবে।

অপর একটি সূত্র জানিয়েছে, ঢাকা মহানগরের নতুন কমিটি ঘোষণার পর স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিও ঢেলে সাজানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top