সকল মেনু

এবার ঋত্বিকের প্রেমে পড়েছেন ক্যাটরিনা!

বিনোদন প্রতিবেদক, ৩ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : এরই মধ্যে বলিউডের শীর্ষ অভিনেতাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে কাটরিনা কাইফের। সর্বশেষ আমির খানের বিপরীতে ‘ধূম-৩’ ছবিতে কাজ করে স্বপ্ন পূরণ হয় কাটরিনার। বেশ ঘনিষ্ঠভাবে এ ছবিতে ক্যামেরাবন্দি হয়েছিলেন তারা।

তবে নতুন খবর হচ্ছে, এবার ঋত্বিক রোশনের বিপরীতে একটি ছবিতে অভিনয় করছেন তিনি। ছবির নাম ‘ব্যাং ব্যাং’। পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। বর্তমানে ছবিটির শুটিং চলছে। এটি ঋত্বিক -কাটরিনা অভিনীত দ্বিতীয় ছবি। এর আগে ‘জিন্দেগি না মিলে দুবারা’ ছবিতে একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন তারা। ‘ব্যাং ব্যাং’ একটি রোমান্টিক-কমেডি নির্ভর ছবি। ছবিটির শুটিং এখন চলছে থাইল্যান্ডে। ছবিটি টম ক্রুজ ও ক্যামেরুন ডায়াজ অভিনীত ‘নাইট এন্ড ডে’ ছবির ছায়া অবলম্বনে নির্মাণ হচ্ছে।

তবে মজার বিষয় হলো, এ ছবিটির শুটিং করতে করতে সত্যিই ঋত্বিকের প্রেমে পড়ে গেছেন কাটরিনা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন খোদ কাটরিনা। ঋত্বিকের বিয়ে না হলে তাকে নিজ থেকেই প্রস্তাব করতেন বলেও জানিয়েছেন বলিউডের শীর্ষ এই অভিনেত্রী। কাটরিনার এমন সাক্ষাৎকারে বেশ কানাঘুষাও শুরু হয়েছে বলিউডপাড়ায়।

কারণ, এরই মধ্যে ঋত্বিকের ঘর ছেড়েছেন তার স্ত্রী সুজান। এই সময়ে কাটরিনার সঙ্গে ঋত্বিকের ঘনিষ্ঠতাও বেড়েছে অনেক। নিজের দেয়া সাক্ষাৎকারে কাটরিনা আরও বলেন, ঋত্বিক কে অভিনেতা হিসেবে সব সময়ই আমার অসাধারণ মনে হয়। তার সঙ্গে আগেও আমি ছবি করেছি। তবে সম্প্রতি ‘ব্যাং ব্যাং’ ছবিটির শুটিং করার দরুন তার সঙ্গে বন্ধুত্বটা ঘনিষ্ঠ হয় আমার। অনেক কো-অপারেটিভ তিনি। প্রচন্ড কেয়ারিং। আমি তার মেধা-গুণ-অভিনয়-ব্যক্তিত্ব সবকিছুর প্রেমে পড়ে গেছি বলতে পারেন। ভাগ্যিস তিনি বিবাহিত। না হয় আমি তাকে প্রস্তাবও হয়তো করতাম!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top