সকল মেনু

ছিনতাই মামলায় জামিন পেলেন মিলন

 নিজস্ব বার্তা পরিবেশক,চাঁদপুর:  সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র কেন্দ্রীয় নেতা আ ন ম এহসানুল হক মিলন  মঙ্গলবার চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে চাঁদাবাজি, ছিনতাই ও মারধোর সংক্রান্ত একটি মামলায় জামিন লাভ করেছেন। কচুয়া থানায় ২০১০ সালের ৩০ আগষ্ট জনৈক আব্দুল্লা আল মামুন কর্তৃক দায়েরকৃত ওই মামলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে আসলে মঙ্গলবার সকালে মিলন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জেলা ও দায়রা জজ মোঃ মফিজুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন। এই মামলায় মিলনসহ এজহারভুক্ত আসামি সংখ্যা ২২ জন। বাদির অভিযোগ ২০০৭ সালের ৬ জানুয়ারি কচুয়া উপজেলার কোয়া গ্রামে মিলনসহ অপরাপর আসামিরা বাদির বাড়িতে হামলা, লুটপাট, ভাংচুর চালায় এবং তার কাছে চাঁদা দাবি করে। ঘটনার সময় মিলন শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে নিয়োজিত ছিলেন।
এদিকে জামিন লাভের পর মিলন সদ্য প্রয়াত চাঁদপুরের প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর শহীদ রেহানবাগস্থ বাস ভবনে  যান এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এসময় চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, বর্তমান সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলনসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও মরহুমের আত্নীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। কামরুজ্জামান চৌধুরী গত ৩০ মার্চ বিকেলে ঢাকার স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top