সকল মেনু

রংপুরে অবৈধ অবকাঠামো ভাঙ্গার কাজ শুরু

 রংপুর অফিস: নক্সা বহিভূত বাড়ী ঘরের অবৈধ অবকাঠামো ভাঙ্গার কাজ  শুরু করেছে রংপুর সিটি কর্পোরেশন। গতকাল সোমবার থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের অংশ হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের পাশারি পাড়ায় নক্সা বর্হিভূত একটি ভবনের অবৈধ অংশ ভেঙ্গে ফেলা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল ইসলাম আজাব্বর, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফিজ আহম্মেদ ছুট্টু, ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল করিম বকুল ।
উল্লেখ্য ধাপ পাশারিপাড়া এলাকার বাসিন্দা সৈয়দা উম্মে এনিনা খাতুনের অভিযোগের প্রেক্ষিতে একই এলাকার বাসিন্দা আব্দুস সবুরের নক্সা বর্হিভুত বাড়ী ঘরের অবৈধ অংশটি ভেঙ্গে ফেলার জন্য বলা হয় । এরপর  রংপুর সিটি কর্পোরেশন পরপর তিন’টি নোটিশ প্রদান করে এবং নিজ খরচে ভেঙ্গে ফেলার জন্য বলা হয়।  কিন্তু  নোটিশ প্রদান সত্বেও  বাড়ীর অবৈধ অংশ ভেঙ্গে না ফেলায় গতকাল রংপুর সিটি কর্পোরেশন  তা ভেঙ্গে ফেলে। এ কার্যক্রম চলবে বলে জানায় সিটি করপোরেশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top