সকল মেনু

টাঙ্গাইল উপ-নির্বাচনের ফল স্থগিত

টাঙ্গাইল, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপ-নির্বাচনে একটি কেন্দ্র বাতিল হওয়ায় ফল স্থগিত ঘোষণা করেছেন রিটানিং কর্মকর্তা সৈয়দ মো. খুরশিদ আনোয়ার।  রোববার দুপুরে টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

তিনি জানান, জালভোট প্রদান ও বিশৃংঙ্খলার অভিযোগে সখিপুর উপজেলার ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র বাতিল করা হয়। এ কেন্দ্রে দায়িত্ব পালনে অবহেলায় প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারসহ ১৯ জনের বিরুদ্ধে স্ব স্ব দপ্তরে সাময়িক বরখাস্তের জন্য বলা হয়েছে। বাতিল কেন্দ্রে ভোটগ্রহণের জন্য নির্বাচন কমিশনে অবহিত করা হয়েছে। পুনরায় তফসিল অনুযায়ী এ কেন্দ্রে ভোট হবে।

এ আসনে মোট ১১৭টি কেন্দ্রের মধ্যে ১১৬টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ প্রার্থী অনুপম শাহজাহান জয় (নৌকা) ৭৩ হাজার ৫শত ৬৫ ভোট পেয়েছেন।
তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মো. আব্দুল মালেক মিয়া (হরিণ) ৭১ হাজার ৩ শত ২৯ ভোট পেয়েছেন।

বাতিল কেন্দ্রে ভোটার ২ হাজার ৭০১ ভোট। আওয়ামী লীগ প্রার্থী অনুপম শাহজাহান জয় (নৌকা) ২ হাজার ২শ ৩৬ ভোটে এগিয়ে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top