সকল মেনু

সাতক্ষীরায় ১৭৯টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ

সাতক্ষীরা, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সাতক্ষীরা জেলার সদর, তালা ও দেবহাটা উপজেলা নির্বাচনে ২৪৩টি ভোটকেন্দ্রের মধ্যে ১৭৯টি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

সাতক্ষীরা সদর উপজেলার ১৩১টি কেন্দ্রের মধ্যে ১১১টি, তালার ৭৯টি কেন্দ্রের মধ্যে ৫৩টি ও দেবহাটার ৩৩টি কেন্দ্রের মধ্যে ১৫টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে ঝুঁকিপূর্ণসহ সাধারণ কেন্দ্রগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইনামুল হক বিশ্বাস বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কেন্দ্রগুলোতে ৩২ জন করে ফোর্স নিয়োজিত থাকবে। এছাড়া সদরে ৪টি ভ্রাম্যমাণ আদালত, ২৪টি মোবাইল টিম ও ৪টি স্ট্রাইকিং ফোর্সের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা সার্বক্ষণিক টহল দেবে।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)মতিয়ার রহমান বলেন, তালা উপজেলার কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পর্যাপ্ত ফোর্সসহ ১২টি মোবাইল টিম, ৪টি স্ট্রাইকিং ফোর্স ও ৭টি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে।পাশাপাশি র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা টহল দেবে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন বলেন, দেবহাটা উপজেলার প্রতিটি কেন্দ্রে ১১ জন করে ফোর্স নিয়োজিত থাকবে। এছাড়া ৩টি ভ্রাম্যমাণ আদালত, ২টি স্ট্রাইকিং ফোর্স ও ৫টি মোবাইল টিম কাজ করবে।এছাড়া র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা সার্বক্ষণিক টহল দেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top