সকল মেনু

খালেদা-তারেকের কুশপুতুল পোড়ানোয় ছাত্রদলের নিন্দা

ঢাকা, ২৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বলে দাবি করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। এর প্রতিবাদে তাদের কুশপুতুল পোড়ায় ছাত্রলীগ। শুক্রবারের এ ঘটনাটির প্রতিক্রিয়ায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

শনিবার সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওবায়দুল হক নাসির এক বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানান।

ঘৃণা প্রকাশ করে বিবৃতিতে তারা বলেন, খালেদা জিয়া স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে প্রথম রাষ্ট্রপতি হিসেবে তুলে ধরে মোটেও ইতিহাস বিকৃত করেননি, বরং ঐতিহাসিক সত্য কথাটাই তুলে ধরেছেন।

সংগঠনের দফতর সম্পাদক নাজমুল হোসেনের পাঠানো এ বিবৃতিতে ছাত্রদল নেতারা আরও বলেন, এ দেশের গণতান্ত্রিক অধিকার আন্দোলনের ইতিহাসে জিয়া ইতিহাসেরই গুরুত্বপূর্ণ অংশ।

ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমকে হুঁশিয়ার করে দিয়ে এমন আচরণ থেকে বিরত থাকার আহ্বান জানান ছাত্রদল নেতারা। অন্যথায় এ দেশের ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে সংগঠনটি থেকে উপযুক্ত জবাব দেওয়া হবে বলেও হুশিয়ারি দেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top