সকল মেনু

নির্বাচন কমিশনকে আমিরের চিঠি প্রেরণের কারণ!

বিনোদন প্রতিবেদক, ২৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বরাবরই রাজনীতি থেকে নিজেকে দূরে রেখেছেন বলিউড তারকা আমির খান। নির্বাচনই হাওয়া বলিউডেও ঝড় তুললেও নিজের গায়ে এর বাতাসের ছোঁয়াও লাগতে দেননি এই তারকা। রাজনীতি নিয়ে কথা বললেও কোনো রাজনৈতিক দলে সমর্থন করেন না মিস্টার পারফেকশনিস্ট।

এবার সোজা নির্বাচন কমিশনকে চিঠি লিখে সে কথা সাফ জানিয়ে দিলেন আমির নিজেই। তবে এমন কাজের পিছনে একটা কারণ তো আছে বটেই। আম আদমী পার্টির কিছু সদস্য প্রচার চালাচ্ছিলেন আমির খান নাকি তাদের দলের প্রতি আস্থা রেখেছেন। এছাড়াও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আমিরের ছবি দিয়ে একটি পোস্টারও বানান তারা।

কিন্তু আমিরের পাখির চোখ এড়িয়ে এই পোস্টার কি আর বেশি দিন থাকতে পারে? যথারীতি আমিরের চোখে পড়ে সেই পোস্টার। তারপরই নির্বাচন কমিশনকে চিঠি লিখে জানান আম আদমী পার্টিসহ কোনো রাজনৈতিক দলকেই তিনি সমর্থন করেন না।

আমিরের মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমির খান প্রথম দিন থেকেই স্পষ্ট করে ছিলেন যে তিনি কোন রাজনৈতিক দলকে সমর্থন করছেন না। আমির কোনো দলকে সমর্থনও করছেন না, আর কোনো দলের প্রচারও করছেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top