সকল মেনু

মিলন-ফারাহ রুমার ‘সাত সমুদ্দুর তের নদী’

বিনোদন প্রতিবেদক, ২৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ছোটপর্দা থেকে বড়পর্দায়েই বেশি দেখা মিলে তার। চলচ্চিত্রে অভিনয়কেই বেশি প্রাধান্য দিচ্ছেন তিনি। তবে আর ছোট পর্দায় কাজ কবের না তিনি।ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন এখন চলচ্চিত্রে অভিনয়েই বেশি সময় দিচ্ছেন। তবে যেহেতু ছোটপর্দা দিয়েই তার আজকের এই অবস্থানের সৃষ্টি, তাই নাটক কিংবা টেলিফিল্মের ভালো গল্প পেলে মিলন চেষ্টা করেন তাতে অভিনয় করতে।

তেমনই একটি গল্পে এবার অভিনয় করেছেন তিনি। মাতিয়া বানু শুকুর রচনায় ও জুবায়ের ইবনে বকরের পরিচালনায় ‘সাত সমুদ্দুর তের নদী’ নাটকে তিনি অভিনয় করলেন। এ নাটকে তার সহশিল্পী আছেন অভিনেত্রী ফারাহ্ রুমা।

মিলন বলেন, ‘গল্পটি ভালো। পাশাপাশি জুবায়ের ইবনে বকর অনেক ধৈর্য নিয়ে যত্ন করে নাটকটি নির্মাণ করেছেন। আশাকরি দর্শকের ভালোলাগবে।”

‘ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘সাত সমুদ্দুর তের নদী’ নাটকটিতে কাজ করা প্রসঙ্গে ফারাহ্ রুমা বলেন, “সত্যিই আমি এখন ভালো গল্প, ভালো চরিত্র ছাড়া নাটকে একদমই অভিনয় করি না। জুবায়ের ভাইয়ের নাটকটির গল্প ব্যতিক্রম, তাই কাজটি করেছি। আমার নিজের মনের ভেতর থেকে অনেক ভালো লাগা নিয়ে কাজটি করেছি। দর্শকেরও ভালোলাগবে।”

এ দিকে ফারাহ্ রুমা এখন খণ্ড নাটকেই সবচেয়ে বেশি সময় দিচ্ছেন। বিগত ছয় মাস যাবৎ তিনি নতুন কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করছেন না।

অন্য দিকে আগামী ১১ এপ্রিল থেকে মিলন শুরু করছেন ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘ওয়ান ওয়ে’ ছবির শুটিং। এ ছাড়া এরই মধ্যে তিনি শেষ করেছেন রকিবুল আলম রকিব পরিচালিত ‘প্রেম করবো তোমার সাথে’ ছবির কাজ। এটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

উল্লেখ্য, মিলন ও ফারাহ্ রুমা প্রায় পাঁচ বছর আগে শহীদুজ্জামান সেলিমের পরিচালনায় ‘গৌরচন্দ্রিকা’ নাটকে প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন। এরপর তারা বহু নাটকে একসাথে অভিনয় করেন। সর্বশেষ তারা দু’জন মাতিয়া বানু শুকুর পরিচালনায় দুই বছর আগে ‘জট’ নাটকে অভিনয় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top