সকল মেনু

খালেদা জিয়া নতুন শব্দে মিথ্যাচার করছেন : খাদ্যমন্ত্রী

ঢাকা, ২৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান আবার নতুন শব্দে নতুন মিথ্যাচার আমদানি শুরু করেছেন। তারা অত্যন্ত সুচতুরভাবে পায়ে পাড়া দিয়ে ঝগড়া করার কৌশল অবলম্বন করেছেন।  শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের আয়োজিত সমাবেশে তারেক জিয়ার রাষ্ট্রদ্রোহিতার বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘জিয়াউর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি’- তারেক রহমান ও খালেদা জিয়ার এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘এরা হাইকোর্ট মানেন না, আইন মানেন না, কোনো কিছুই মানেন না। এদের এখন রাজনৈতিক প্রতিপক্ষ ভাবা ঠিক হবে না। একাত্তরে পাকিস্তানি হানাদার বাহিনীকে এ দেশের যুবসমাজ যেমন শত্রুপক্ষ ভেবে প্রতিরোধ করেছিল, ঠিক তেমনি আবারও এদের রাজনৈতিক প্রতিপক্ষ নয়, শত্রুপক্ষ ভাবতে হবে। প্রতিরোধ করতে হবে।’

খাদ্যমন্ত্রী ‘তারেক রহমানকে কোনো অবস্থাতেই কাণ্ডজ্ঞানহীন বলতে রাজি নন’ উল্লেখ করে আরো বলেন, ‘কারণ কর্তার ইচ্ছায় কীর্তন হয়। তারেক ও বেগম জিয়া যে মিথ্যাচারের জন্ম দিয়েছেন, তা বলার নির্দেশ দেওয়া হয়েছে। সেজন্য তারেকের বক্তব্য অনুসরণ করে গতকাল খালেদা জিয়াও একই কথা বলেছেন।’

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top