সকল মেনু

কঙ্গনার ব্যক্তিগত জীবনের গোপন তথ্য!

বিনোদন প্রতিবেদক, ২৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সম্প্রতি ২৭ বছরে পা দিয়েছেন ‘কুইন’ খ্যাত বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তিনি একটি দৈনিক পত্রিকার কাছে তার ডেটিংয়ের গোপন তথ্য ফাঁস করলেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়া টুডে।

কারো সঙ্গে সম্পর্কে জড়াতে চান বলেই জানিয়েছেন কঙ্গনা। আর তার ডেটিংয়ের সম্ভাব্য প্রার্থীর তালিকার শীর্ষস্থানে আছেন তার নিউ ইয়র্কভিত্তিক এক বন্ধু।

কঙ্গনা বলেন, ‘আমার একজন বন্ধু আছে যে আমার সঙ্গে যোগাযোগ রাখছে। সে নিউ ইয়র্কে থাকে আর সে আমার খুবই প্রিয় বন্ধু।’

তবে তার সঙ্গে এখনো তেমন কিছু হয়নি বলেই জানান কঙ্গনা। তবে তার সঙ্গে ডেটিংয়ে তিনি আগ্রহী বলেও জানান।

কঙ্গনা আরো বলেন, ‘খোলাখুলি বলতে গেলে, আমি তার সঙ্গে ডেটিংয়ে খুবই আগ্রহী। সে খুবই চমৎকার ও মজার মানুষ। কিন্তু আমি নিশ্চিত নই, সামনে কী ঘটতে চলেছে।’

তবে তিনি কারো সঙ্গে সম্পর্কে আগ্রহী হলেও সিনেমার ব্যস্ত জগত থেকেও কিছুটা অবসর চান।

কঙ্গনা বলেন, ‘আমি একটি সম্পর্কে জড়াতেচাই। আমি সিনেমা থেকে সরে জীবন উপভোগ করতে চাই। বাস্তবে আমি এক বা দুই বছরে একটি করে সিনেমা করতে চাই। কিন্তু আমার কাছে যেসব অফার আসছে সেগুলো খুবই আকর্ষণীয়। সেগুলো ফিরিয়ে দেওয়া কঠিন। এ কারণে আমার কারো সঙ্গে ডেটিংয়ের সময় কোথায়?’

গুজব রয়েছে, কঙ্গনা এর আগে শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে এবং যুক্তরাজ্যভিত্তিক ডাক্তার নিকোলাস লাফের্তির সঙ্গে অতীতে ডেটিং করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top