সকল মেনু

অমিতাভ ও সালমানকে পেছনে ফেলে শীর্ষস্থানে দীপিকা

বিনোদন প্রতিবেদক, ২৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ২০১৩ সালে পর পর তিনটি ব্লকবাস্টার বলিউডি সিনেমায় অভিনয় করে দীপিকা পাড়ুকোন এখন বলিউডের জনপ্রিয়তম তারকা। এবার সোশ্যাল মিডিয়া ফেসবুকের ভক্তদের সংখ্যার দিক দিয়ে তিনি অন্য তারকাদের পেছনে ফেলে শীর্ষস্থানে আরোহন করলেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

দীপিকার জনপ্রিয়তা এখন তুঙ্গে। একই সঙ্গে তার ফেসবুক ফ্যান পেজ এখন ভক্ত সংখ্যার দিক দিয়ে শীর্ষস্থানে রয়েছে।

দীপিকার ফেসবুক পেজে বর্তমান ভক্তের সংখ্যা প্রায় ১ কোটি ৫০ লাখ। বলিউডের অন্য তারকাদের চেয়ে এটা বেশি। এর পরের অবস্থানে রয়েছেন সালমান খান। ফেসবুক পেজে তার ভক্তের সংখ্যা প্রায় ১ কোটি ৪০ লাখ।
অন্যদিকে অমিতাভ বচ্চনের ফেসবুক পেজে প্রায় এক কোটি ভক্ত রয়েছে। আর শাহরুখ খানের পেজের রয়েছে ৭৬ লাখ ভক্ত।

দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘দীপিকা তার সাফল্যের পেছনে ভক্তদের অবদানকেই বড় করে দেখেন। তারাই দীপিকার সম্পূর্ণ পথের সাথী।’

সম্প্রতি দীপিকা তার একজন বড় ভক্তকে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিয়ে যাওয়ায় তার ভক্তর সংখ্যা বেড়ে গেছে। এবার দীপিকা তার ফেসবুক ভক্তদের সঙ্গে একটি লাইভ চ্যাট সেশনে অংশ নেওয়ার পরিকল্পনা করছেন।
সূত্র আরো বলেছে, ‘দীপিকা তার সাফল্যের পেছনের কারণ হিসেবে সবসময় ভক্তদের অবদানকে স্মরণ করেন এবং তার নিজস্ব পদ্ধতিতে ছোট ছোট প্রচেষ্টায় তাদের ধন্যবাদ জানান।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top