সকল মেনু

ট্রেনের ধাক্কায় ৪ ব্যবসায়ী নিহত

ঢাকা, ২৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  সোনতলা উপজেলায় ট্রেনের ধাক্কায় ভটভটি যাত্রী ৪ গরু ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে অপর দুই ব্যবসায়ী।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলার ভেলুরপাড়া রেল স্টেশনের উত্তরপাশের রেলঘুমটিতে এ ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনায় দুটি গরুও মারা যায়।

নিহতরা হলেন- সোনাতলার কাবিলপুর গ্রামের ভটভটি চালক আলম (৪০), একই গ্রামের আবু তাহের (৪৫), গড় চৈতন্যপুর গ্রামের নায়েব আলী (৪৫) ও চৈতন্যপুর গ্রামের সারোয়ার জাহান (৪০)।

আহতদের মধ্যে নায়েব আলী ও আব্দুর রাজ্জাক (৩৫) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ব্যবসায়ীরা একটি ভটভটিতে দুটি গরু নিয়ে পার্শ্ববর্তী সৈয়দ আহম্মেদ কলেজ হাটে বিক্রি করার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে ভেলুরপাড়া রেলস্টেশনের উত্তর গেট পার হওয়ার সময় সান্তাহার থেকে দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ভটভটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ভটভটি চালক আলমসহ আবু তাহের ও নায়েব আলী মারা যান। এসময় দুটি গরুও মারা যায়।

দুর্ঘটনার পর পরই স্থানীয় লোকজন আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সারোয়ার জাহানের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় নায়েব আলী ও রাজ্জাককে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেকুজ্জামান জানান, রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে বোনারপাড়া রেলওয়ে থানা পুলিশ ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top