সকল মেনু

পদে পদে বাধা-বিঘ্নের সম্মুখীন হতে হচ্ছে অর্ষাকে

বিনোদন প্রতিবেদক, ২৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ছোটপর্দার প্রিয়মুখ লাক্সতারকা অর্ষা চলচ্চিত্রে প্রতিষ্ঠা পেতে চাইলেও প্রতি পদে পদে বাধা-বিঘ্নের সম্মুখীন হচ্ছেন। রুপালি জগতের বাসিন্দা হওয়ার জন্য ২০১০ সালেই তিনি ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ‘ফেরারি ফানুস’-এর শুটিং শুরু করেছিলেন। কিন্তু মাঝ পথেই এর শুটিং বন্ধ হয়ে যায়। আবীর শ্রেষ্ঠর পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে ছিলেন রওনক হাসান।

বর্তমানে ছবিটির বিষয়ে কিছুই জানেন না অর্ষা। এরপর গত বছরের আগস্টে ক্যারিয়ারের দ্বিতীয় চলচ্চিত্র ‘মহুয়া মঙ্গলে’ চুক্তিবদ্ধ হন তিনি। কিন্তু নানা জটিলতার কারণে এর শুটিং এখনো শুরু হয়নি। যদিও চলতি বছরের শুরুতে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে তারিখ পেছানো হয়েছে। তবে কবে নাগাদ শুটিং শুরু হতে পারে তাও নির্দিষ্ট নয়।

‘মহুয়া মঙ্গল’ ছবিটি মৈমনসিংহ গীতিকার ‘মহুয়া সুন্দরী’ কাহিনীর ছায়া অবলম্বনে নির্মিত হবে। এতে মহুয়া চরিত্রে অভিনয় করবেন অর্ষা। ছবিতে তাকে যাত্রা দলের অভিনয়শিল্পী হিসেবে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন রওশন আরা নীপা।

এ প্রসঙ্গে অর্ষা সংবাদ মাধ্যমকে বলেন, “অভিনয় জীবনের শুরু থেকেই চলচ্চিত্রের প্রতি আমার মোহ রয়েছে। সে লক্ষ্যেই চলচ্চিত্রে অভিনয়ে নাম লেখাই। কিন্তু বারবার ভাগ্য বিপর্যয় ঘটছে। ফেরারি ফানুস ছবির কাজ বন্ধ হলেও হতাশ না হয়ে মহুয়া মঙ্গল ছবিতে চুক্তিবদ্ধ হই। কিন্তু এ ছবির কাজও আজ ঝুলে গেছে। তবে জানতে পেরেছি, ঐতিহাসিক ঘটনা অবলম্বনে ছবিটি নির্মাণের কারণে আরো বেশকিছু গবেষণাধর্মী কাজ করতে হবে। এ কারণেই এর শুটিং শুরু হতে কিছুটা দেরি হচ্ছে। তাছাড়া মহুয়া মঙ্গল ছবিতে আমাকে যাত্রাপালার নায়িকা হিসেবে নৃত্য পরিবেশন করতে হবে। সে কারণে ভারতের এক নৃত্যপরিচালকের কাছে আমার নাচ শেখার কথা ছিল। কিন্তু এ ব্যাপারে এখনো পরিচালক কোনো উদ্যোগ নেননি। তারপরও আমি এ ছবিতে অভিনয়ের আশা ছাড়ছি না।”

উল্লেখ্য, অর্ষা এখন একাধিক খন্ড নাটক এবং ধারাবাহিকে অভিনয় করছেন। বর্তমানে সৈয়দ শাকিলের ‘বাতিঘর’ শিরোনামের ধারাবাহিকের শুটিং করছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top