সকল মেনু

ভারতীয় সিনেমায় পাকিস্তানি ক্রিকেটার আসিফের অভিষেক!

বিনোদন প্রতিবেদক, ২৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সিনেমা জগৎ হোক কিংবা রাজনীতি, প্রতিটি পর্যায়ে আবার দারুণভাবে জীবনের ‘সেকেন্ড ইনিংস’ খেলেছেন অভিযুক্ত আজীবন নির্বাসিত ক্রিকেটাররা। এদিকে ভারতে পাকিস্তানী নায়ক-নায়িকা কিংবা গায়কদের কোনো অভাব নেই। বাকি ছিল শুধু ক্রিকেটারদের এখানে অভিনয় করতে আসাটা। সেটাও এবার হতে চলেছে স্পট ফিক্সিংয়ের কারণে নির্বাসিত পাকিস্তানী ক্রিকেটার মুহম্মদ আসিফের মাধ্যমে।

এতক্ষনে নিশ্চয়ই বুঝে গেছেন কি হতে যাচ্ছে। বলিউডের নতুন সিনেমা পরিচালক ইকরাম আখতারের ‘ইন্ডিয়া মে লাহোর’ সিনেমাতে অভিনয় করছেন আসিফ। এই সিনেমার জন্য ইতিমধ্যেই লাহোর, করাচি, ইসলামাবাদ এবং দুবাইয়ে অডিশন পর্ব শেষ হয়ে গিয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি থেকে দুবাইয়ে সিনেমার শুটিং-ও শুরু হয়েছে। সিনেমার প্রযোজকের আশা এই সিনেমার হাত ধরেই ভারত-পাকিস্তান দু’দেশের সম্পর্ক আরও উন্নতি হবে।

সাবেক পাকিস্তানি পেসার আসিফ নিজের নতুন রূপ নিয়ে অবশ্য খুবই উদগ্রীব। কারণ তিনি অভিনয়ের জগতে আসার জন্য অনেকদিন থেকেই ইচ্ছুক। এর জন্য অ্যাক্টিং ক্লাসেও ভর্তি হয়েছিলেন আসিফ। যদিও তিনি জানিয়েছেন, এখনও ক্রিকেটই তার ‘ফার্স্ট লাভ’। তিনি যে বলিউড এবং হলিউডের সিনেমাগুলি নিয়মিত দেখেন, সেটা জানাতেও ভোলেননি আসিফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top