সকল মেনু

মেহেরপুর পৌরসভায় ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ২৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : মেহেরপুর পৌরসভাকে ওয়াইফাই নেটওয়ার্ক জোন ঘোষণা করা হয়েছে। ফ্রি ইন্টারনেট সুবিধা দিতে বুধবার স্বাধীনতা দিবসে ওয়াইফাই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

মেহেরপুর পৌরসভা কার্যালয় চত্ত্বরে বুধবার মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন দোদুল ওয়াইফাই ব্যবহার করে স্কাইপির মাধ্যমে কথা বলে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, এর মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে একধাপ এগিয়ে রইলো মেহেরপুর পৌরসভা। তথ্য প্রযুক্তির উন্নত সেবার মধ্য দিয়ে তরুণ প্রজন্ম কাঙ্ক্ষিত সাফল্যের দিকে এগিয়ে যাবে।

মেহেরপুর পৌর মেয়র আলহাজ মো. মোতাচ্ছিম বিল্লাহ মতু বলেন, ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে পৌরবাসীর সাধ্যের কথা বিবেচনা করে ফ্রি ওয়াইফাই চালু করা হলো। প্রথম পর্যায়ে মেহেরপুর পৌরসভার সামনের প্রধান সড়কে, আদালত ভবন, বাসস্ট্যান্ড এলাকা, মেহেরপুর পৌর কলেজ এবং শহরের গুরুত্বপূর্ণ স্থানে ওয়াইফাই সেবা পাওয়া যাবে। মোবাইল, কম্পিউটার ও ল্যাপটপে ফ্রি ওয়াইফাই ব্যবহারের মাধ্যমে গুরুত্বপূর্ণ কাজ করতে পারবেন মেহেরপুর পৌরবাসী।

আলহাজ মোতাচ্ছিম বিল্লাহ মতুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিয়াজান আলী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাংগাঠনিক সম্পাদক আমাম হোসেন মিলু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top