সকল মেনু

আমিনুল হক খন্দকার বাচ্চু জেনারেল ওসমানী স্মৃতি স্বর্ণ পদক প্রাপ্ত

 ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ জেনারেল ওসমানী স্মৃতি স্বর্ণ পদক ২০১৪ ভুষিত হয়েছেন কুড়িগ্রামের ভিতরবন্ধ ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল হক খন্দকার বাচ্চু। চেয়াম্যান হিসাবে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমুলক কর্মকান্ডের মাধ্যমে দেশ গঠনে বিশেষ অবদান রাখায় তাকে এই পদক দেয়া হয়। শুক্রবার সন্ধ্যায় (২১মার্চ’১৪) ঢাকাস্থ সেগুন বাগিচা জাতীয় শিল্পকলা একাডেমীর স্কাইমুন চাইনিজ রেষ্টুরেন্টের হল রুমে এ পদক ও সনদ প্রদান করে স্বাধীন বাংলা সংসদ।
পদক প্রদান অনুষ্ঠানে বিচারপতি শিকদার মকবুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিচারপতি জয়নুল আবেদীন, স্বাধীন বাংলা সংসদের সাধারণ সম্পাদক সাবরিনা সুইটি, কবি রেজা উদ্দিন স্ট্যালিন, বিশিষ্ট সাহিত্যিক গোবিন্দ লাল প্রমূখ।
আয়োজক স্বাধীন বাংলা সংদের পক্ষ থেকে জানানো হয়, স্বাধীন বাংলা সংসদ একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানের সমাজের বিভিন্ন সমস্য নিয়ে মুক্ত আলোচনা, সেমিনার, সিম্পোজিয়াম করে থাকে। সেই সাথে যারা বিভিন্ন কার্মকান্ডের মাধ্যমে সমাজ ও দেশকে সমৃদ্ধ করে চলেছেন তাদের স্বীকৃত স্বরুপ সম্মাননা প্রদান করে এই সংগঠন। এরই ধারবাহিকতায় কুড়িগ্রামের ভিতরবন্দ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আমিনুল হক খন্দকার বাচ্চু এলাকার উন্নয়নে ব্যক্তিগত পর্যায়ে যেসব সামাজিক উন্নয়ন কর্মকান্ড ও দেশ গঠনে ভুমিকা রেখেছেন তার স্বীকৃতি স্বরুপ ‘জেনারেল ওসমানী স্মৃতি স্বর্ণ পদক-২০১৪’ প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top