সকল মেনু

যশোরের অভয়নগরে মুরগি ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

 রিপন হোসেন, যশোর থেকে:  চাঁদা না দেয়ায় যশোরের অভয়নগরে আব্দুল হালিম (৪০) নামে এক মুরগি ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের ধোপাদি নতুন বাজারে ঘটে নৃশংস এ খুনের ঘটনা। এসময় জনতার প্রতিরোধে আহত হয় হামলাকারি সন্ত্রাসী বাহিনির ৪ সদস্য। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হালিমের বাড়ি ধোপাদি ইসলামপাড়ায়।
এলাকাবাসি জানায়, মুরগি ব্যবসায়ি আব্দুল হালিমের কাছে কয়েকদিন আগে মোটা অঙ্কের চাঁদা দাবি করে স্থানীয় রফিকুল বাহিনির সদস্যরা। এ ঘটনায় অভয়নগর থানায় জিডি করেন হালিম। এতে ক্ষিপ্ত হয়ে এবং চাঁদা না দেয়ায় রফিকুল বাহিনির সদস্যরা মঙ্গলবার দুপুরে ধোপাদি নতুন বাজারে হালিমের মুরগির দোকানে হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যূপরি কুপিয়ে খুন করে। এসময় আশেপাশের লোকজন ছুটে এসে প্রতিরোধ গড়ে তুললে জনতার হাতে জখম হয় সন্ত্রাসী বাহিনির ৪ সদস্য।
অভয়নগর থানার ওসি এমদাদ হোসেন খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, খুনিদের ধরতে তাৎক্ষণিক অভিযান শুরু করা হয়েছে। তবে এখনো কাহকে আটক করতে পারেনি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top